Dr. Dipu Moni, Honourable Minister- Chief Guest

 

৩ মার্চ, ২০২৪ ছিল মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের বৃহৎ পরিসরে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। দিনটি ছিল শুধু মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের অটিজম বৈশিষ্ট্যসম্পন্ন ছাত্র ছাত্রীদের জন্য ।
মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের ছাত্র ধ্রুপদ আসাদ এর উপস্থাপনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। কবিতা আবৃত্তি, এককগান, দ্বৈতগান, দলীয় সঙ্গীত, দলীয়নৃত্য ইত্যাদি দিয়ে সাজানো হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের বিশেষ স্কুলের ছাত্র ছাত্রীদের অসাধারণ পরিবেশনা ও তাদের চিত্রকর্ম সবাইকে বিমোহিত করে।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ দীপু মনি, এমপি, মাননীয় মন্ত্রী, সমাজকল্যাণ মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও বিশেষ অতিথি হিসেবে ড. আবু সালেহ্ মোস্তফা কামাল, মহাপরিচালক, সমাজসেবা অধিদপ্তর, সমাজকল্যাণ মন্ত্রণালয়।
 





জনাব মোহাম্মদ এ (রুমী) আলী, চেয়ারম্যান, আইসিসি বাংলাদেশ ব্যাংকিং কমিশন ও সাবেক ডেপুটি গভর্নর, বাংলাদেশ ব্যাংক বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত হলেও নির্ধারিত সময়ের পরিবর্তে দেরিতে অনুষ্ঠান শুরু হওয়ায় ব্যস্ততার কারনে মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের বিশেষ স্কুলের ছাত্র ছাত্রীদের জন্য শুভকামনা জানিয়ে চলে যান।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব নকীব খান। বিশেষ বক্তব্য রাখেন জনাব আবুল মনসুর, মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের সাধারণ পরিষদের সদস্য ও প্রাক্তন সচিব সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।
স্বাগত বক্তব্য রাখেন মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের সচিব ডাঃ সিরাজী মুনিরা চৌধুরী ও ধন্যবাদ জ্ঞাপন করেন কোষাধ্যক্ষ সৈয়দা শামীমা আক্তার।
অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের ছাত্ররা। মাননীয় মন্ত্রী মহোদয় ও বিশেষ অতিথিকে উপহার হিসেবে প্রদান করা হয় ছাত্রদের আঁকা ছবি।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুনফ্লাওয়ার অটিজম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান প্রফেসর সৈয়দা মঞ্জুয়ারা সুলতানা, যুগ্মসচিব প্রফেসর ড. এ. কে এম মনিরুজ্জামান, পৃষ্ঠপোষক জনাব রাফাত ফারুক, কার্যনির্বাহী সদস্য মর্জিনা ইয়াসমিন, হাসিনা পারভীন খান, আমিনুল ইসলাম খান, এক্সিকিউটিভ ডাইরেক্টর জনাব মোঃ মফিজুল ইসলাম ও অন্যান্য সদস্য, অভিভাবক, শিক্ষক শিক্ষিকা, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
এছাড়াও অসংখ্য আমন্ত্রিত অতিথি আমাদের মাঝে উপস্থিত থেকে আমাদের ছাত্রদের অনুপ্রেরণা যুগিয়েছেন।(সবার নাম উল্লেখ করতে না পারার জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করছি)

Comments

Popular posts from this blog

Founders of Moonflower Autism

General Meeting

Training on Autism Management